1. ratowar1992@gmail.com : Dhaka Helpline : Dhaka Helpline
  2. dhakahelpline52@live.com : Dhaka Helpline : Dhaka Helpline
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বাংলাদেশে করোনাভাইরাস লাইভ আপডেট

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রস্তুতি শুরু করেছে টাইগাররা

  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আজ শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করে।

টেস্ট ও ওয়ানডে দলের সকল খেলোয়াড়, সান টেস্ট অধিনায়ক মোমিনুল হক এবং অফ স্পিনার নাইম হাসান প্রথম দিনের প্রশিক্ষণে যোগ দিয়েছেন, এ সময় প্রধান কোচ রাসেল ডোমিংগো তত্ত্বাবধানে ছিল।

ড্যানিয়েল ভেট্টোরির অনুপস্থিতির কারণে এই সিরিজে টাইগারদের স্পিন বোলিং বিভাগের তদারকি করবেন সোহেল ইসলাম, প্রশিক্ষক নিক লি, ফিজিও জুয়েলান কালফাতো এবং ফিল্ড কোচ রায়ান কুকও উপস্থিত ছিলেন এবং প্রথম দিনের প্রশিক্ষণের সময় খেলোয়াড়দের সাথে কাজ করেছিলেন।

“এই সিরিজের জন্য যারা যুক্তরাজ্য থেকে আসছেন, তাদের সরকারের কঠোর নিয়মের কারণে সরানোর কিছু সীমাবদ্ধতা রয়েছে। তবে আমরা সরকারের কাছে আবেদন করেছি এবং আশা করছি আমরা তাদের জন্য অনুমতি পাব। আমাদের কোচদের স্ট্যান্ডার্ড অনুশীলন হ’ল তাদের দু’বার নেতিবাচক প্রত্যাবর্তন করতে হবে এবং তারপরে সরকার অনুমতি দিলে তাদের স্টেডিয়ামে আসতে দেওয়া হবে, “বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী আজ এখানে সাংবাদিকদের বলেন।

তবে তিন ঘন্টা দীর্ঘ অনুশীলন সেশনটি ওয়ার্ম-আপ দিয়ে শুরু হয়েছিল। উষ্ণতায় আধা ঘন্টা সময় কাটিয়ে ব্যাটিংয়ের অনুশীলনে ব্যাটসম্যান ও বোলাররা ঘরে বসে রইল। এরপরে খেলোয়াড়রা কিছু ফিল্ডিং সেশন করেছিলেন।

১ জানুয়ারি দ্বিতীয় খেলা শেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের জন্য ওয়ানডে দল দেওয়া হবে।
প্রাথমিক ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহামাদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার, ইয়াসির আলী, নাইম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন , শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মীরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন, মাহেদী হাসান, রুবেল হোসেন।

প্রাথমিক টেস্ট দল: মুমিনুল হক, তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহামাদ মিঠুন, লিটন দাস, সাইফ হাসান, আবু জায়েদ রাহি, ইয়াসির আলী, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান তাইজুল ইসলাম, নুরুল হাসান সোহান, শাদমান ইসলাম, নeম হাসান, এবাদত হোসেন, মেহেদী হাসান মিরাজ

Share this Post in Your Social Media

এই ধরনের আরও খবর
Copyright © 2021, Dhaka Helpline. All rights reserved.
Dhaka Helpline developed by 5dollargraphics