1. ratowar1992@gmail.com : Dhaka Helpline : Dhaka Helpline
  2. dhakahelpline52@live.com : Dhaka Helpline : Dhaka Helpline
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বাংলাদেশে করোনাভাইরাস লাইভ আপডেট

সর্বমোট

আক্রান্ত
৫৩০,৮৯০
সুস্থ
৪৭৫,৫৬১
মৃত্যু
৭,৯৮১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬১৯
সুস্থ
৪৮৭
মৃত্যু
১৫
স্পন্সর: একতা হোস্ট

সিলেট-লন্ডন-সিলেট রুটে বিমান বাংলাদেশের ফ্লাইট চালু

  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

রবিবার (৪ অক্টোবর) সকালে ১৪৪ জন যাত্রী নিয়ে সিলেট আন্তজার্তিক ওসমানী বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশে ছেড়ে যায় বিমানটি

সিলেট-লন্ডন-সিলেট রুটে সরাসরি একটি ফ্লাইটের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৪ অক্টোবর) সকালে বিমান বাংলাদেশের ফ্লাইটটির উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক। ১৪৪ জন যাত্রী নিয়ে ফ্লাইটটি সিলেটের আন্তজার্তিক ওসমানী বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশে ছেড়ে যায়। এরপর শাহজালাল বিমানবন্দর থেকে আরও কিছু যাত্রী উঠবেন। তবে ২৫ অক্টোবরের পর থেকে প্রতি বুধবার সিলেট থেকেসরাসরি ফ্লাইট নিয়মিত চলবে।

এরআগে শনিবার (৩ অক্টোবর) এ ফ্লাইটটির বিষয়টি নিশ্চিত করেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সিলেট জেলা ব্যবস্থাপক শাহ নেওয়াজ মজুমদার।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, রোববার বেলা সোয়া ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সিলেট থেকে লন্ডনের উদ্দেশে যাত্রা করবে। বর্তমানে সিলেট বিমানবন্দরে রিফুয়েলিং স্টেশন স্থাপনসহ আন্তর্জাতিক রুটে ফ্লাইট চালুর জন্য এ বিমানবন্দরকে প্রস্তুত করা হচ্ছে।

এ রুটের যাত্রীরা বিমানের মোবাইল অ্যাপস, সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমানের ওয়েবসাইট ও বিমানের কল সেন্টার (০১৭৭৭ ৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেটসহ বিমানের সব রুটের শিডিউল ফ্লাইটের টিকিট কিনতে পারবেন।

Share this Post in Your Social Media

এই ধরনের আরও খবর
Copyright © 2021, Dhaka Helpline. All rights reserved.
Dhaka Helpline developed by 5dollargraphics