1. ratowar1992@gmail.com : Dhaka Helpline : Dhaka Helpline
  2. dhakahelpline52@live.com : Dhaka Helpline : Dhaka Helpline
সোমবার, ১৭ মে ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

সৌদিতে মিলল ল্যান্ডিং অনুমতি, আজ ১২ বিশেষ ফ্লাইট

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার ও সিঙ্গাপুরে বিশেষ ফ্লাইট চলাচলের প্রথম দিন গতকাল শনিবার (১৭ এপ্রিল) ১৪টি ফ্লাইটের মধ্যে সাতটি ফ্লাইটই বাতিল হয়। এতে দুর্ভোগে পড়েন প্রবাসী কর্মীরা।

তবে গতকালকের বিপর্যয় কাটিয়ে আজ রবিবার (১৮ এপ্রিল) সব বিশেষ ফ্লাইট সঠিকভাবে চলছে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সংস্থাটির জনসংযোগ বিভাগের উপমহাপরিচালক তাহেরা খন্দকার বিষয়টি নিশ্চিত করেন। সৌদি আরবে ফ্লাইট ল্যান্ডিং অনুমতি মিলেছে বলেও জানান তিনি।

তাহেরা খন্দকার বলেন, বিশেষ ফ্লাইট পরিচালনার দ্বিতীয় দিনে কোনো সমস্যা নেই। সৌদি আরবের রিয়াদ ও দাম্মামে ফ্লাইট ল্যান্ডিংয়ের অনুমতি মিলেছে। জেদ্দায় অনুমতি ছিল কিন্তু রিয়াদ ও দাম্মামে পৃথকভাবে অনুমোদন নিতে হয়। আমরা সব অনুমোদন পেয়েছি। আজ দাম্মামে বাড়তি একটি ফ্লাইট যুক্ত হয়েছে।

তাহেরা খন্দকার জানান, আজ রবিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার মধ্যে রিয়াদের উদ্দেশে বিশেষ ফ্লাইট রওনা দিয়েছে। পাশাপাশি ওমানের মাস্কাটে ও দুবাইয়ে রওনা হয়েছে বিশেষ ফ্লাইট।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, দ্বিতীয় দিনে মোট ১২টি বিশেষ ফ্লাইট পরিচালিত হওয়ার কথা। দ্বিতীয় দিনে কোনো ফ্লাইট বাতিল হওয়ার শঙ্কা নেই।

Share this Post in Your Social Media

এই ধরনের আরও খবর
Copyright © 2021, Dhaka Helpline. All rights reserved.
Dhaka Helpline developed by 5dollargraphics